Sunday, March 20, 2016

তাসকিন ও সানির পক্ষ নিয়ে যা বললেন অমিতাভ বচ্চন

তাসকিন ও সানির পক্ষ নিয়ে যা বললেন অমিতাভ বচ্চন
.
ক’দিন আগেই বলিউড শাহেন শাহ অমিতভাব বচ্চন বলেছিলেন তিনি বাংলাদেশের খেলা যত দেখছেন ততই মুগ্ধ হচ্ছেন। শুধু তাই নয়, তিনি এ-ও বলেছিলেন যে, একসময় টাইগারবাহিনী পুরো ক্রিকেট বিশ্বকে শাসন করবেন।এতে করে বুঝা-ই যায় অমিতাভ বচ্চন বাংলাদেশ দলের কত বড় একজন ভক্ত। আর এই ভক্ত এবার দারুণ ভাবে ব্যথিত হয়েছেন তাসকিন ও সানির বোলিংকে আইসিসি নিষিদ্ধ করায়।
.
সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চন তাসকিন এবং সানিকে নিয়ে ব্যাপক আগ্রহ সহকারে মন্তব্য করেছেন। আমিতাভ বলেন, ভারত-পাকিস্তান ম্যাচ বরাবরই চিরপ্রতিদ্বন্দ্বীতার কিন্তু পাকিস্তান বনাম বাংলাদেশের মধ্যকার খেলায় ভারতের দর্শকদের বিবেচনা দেখে আমি নিজেই বিষ্মিত। পুরো ইডেন জুড়ে মনে হয় পাকিস্তানকে সাপোর্ট দিয়েছে, এটা কোন ভাবে নৈতিক শিল্প মানসিকতার পরিচায়ক নয়।
.
তিনি বলেন, সানি এবং তাসকিন দীর্ঘ দিন ধরেই জাতীয় দলে খেলছেন হঠাৎ করেই এদের বিরুদ্ধে সন্দেহ এবং সাময়িক নিষিদ্ধ কোনভাবেই গ্রহণযোগ্য নয়। তাছাড়া এই বিষয়টি নিয়ে ভারতীয় মিডিয়ার অতিরিক্ত বাড়াবাড়িও কাম্যনয়।আমিতাভ বলেন, এই দুই উদীয়মান তারকার বিষয়ে আমার মনে হয় আইসিসি সময়োপযোগী সিদ্ধান্ত দিতে পারেনি। তাসকিনকে নিয়ে লুকোচুরি কিছুতেই ক্রিকেট ভক্তরা মেনে নিতে পারেনা।
তিনি বলেন, আমি কোন ভাবেই লুকোচুরি পছন্দ করিনা তাই বলছি ভারতীয় ক্রিকেট দলের কিছু বোলারদের ব্যাপারে অনেকেই বিরুপ মন্তব্য করছেন। সত্যতা যাচাইয়ের স্বার্থে এদেরকেও পরিক্ষার মুখোমুখি করা হউক। তাহলে অবশ্যই যথার্থ যাচাই হবে। আমি অমিতাভ আবারো বলছি আমি শিল্পকে ভালোবাসি বিশেষ কোন গোষ্ঠীকে নয়।
.

No comments:

Post a Comment